ফেরত নীতি

1। ফেরতের জন্য যোগ্যতা:

লেনদেনের 7 দিনের মধ্যে অনুরোধ করা হলে প্রথমবারের সাবস্ক্রিপশন ক্রয়ের জন্য রিফান্ডগুলি উপলব্ধ এবং পরিষেবাগুলির অতিরিক্ত ব্যবহার (যেমন, সংক্ষিপ্ত লিঙ্কগুলি, কিউআর কোডগুলি) ঘটেছে।

2। ফেরত দেওয়ার জন্য প্রক্রিয়া:

ফেরতের জন্য অনুরোধ করতে, দয়া করে আপনার অ্যাকাউন্টের ইমেল, অর্থ প্রদানের রেফারেন্স এবং অনুরোধের কারণ সহ আমাদের সমর্থন দলের সাথে যোগাযোগ করুন।

3। প্রক্রিয়াজাতকরণ সময়:

অনুমোদিত ফেরতের অনুরোধগুলি 7 ব্যবসায়িক দিনের মধ্যে প্রক্রিয়া করা হবে।

4। পুনর্নবীকরণগুলিতে কোনও ফেরত নেই:

বিদ্যমান সাবস্ক্রিপশনগুলির পুনর্নবীকরণগুলি ফেরতযোগ্য নয়।

5 ... পরিষেবা বাধা বা বাতিলকরণ:

লিংক সাএএস দ্বারা সৃষ্ট প্রযুক্তিগত সমস্যাগুলির ক্ষেত্রে দীর্ঘমেয়াদী পরিষেবা অপ্রাপ্যতার ফলস্বরূপ, আমরা অব্যবহৃত সময়ের ভিত্তিতে একটি প্রো-রেটেড রিফান্ড জারি করতে পারি।

6। ব্যতিক্রম:

আমাদের পরিষেবার শর্তাদি লঙ্ঘন, প্ল্যাটফর্মের অপব্যবহার বা ফেরত নীতিমালার অপব্যবহারের জন্য রিফান্ডগুলি মঞ্জুর করা হয় না।

7। আমাদের সাথে যোগাযোগ করুন:

কোনও ফেরত সম্পর্কিত প্রশ্ন বা উদ্বেগের জন্য, দয়া করে আমাদের কাছে পৌঁছান [email protected]

লিঙ্ক সাএএস সাবস্ক্রাইব করা বা ব্যবহার করে, আপনি এই ফেরত নীতিতে সম্মত হন।

লিংক সাস ব্যবহার করার জন্য আপনাকে ধন্যবাদ।

কপিরাইট © 2025 LINK SAAS. সমস্ত অধিকার দ্বারা সংরক্ষিত LINK SAAS.